দেশের বাজারে গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ও জেড ফ্লিপ ৪

দক্ষিণ কোরিয়ায় উন্মোচনের এক মাসের মধ্যেই বাংলাদেশে গ্যালাক্সি জেড ফোল্ড ৪ ও জেড ফ্লিপ ৪ স্মার্টফোন বাজারজাত শুরু করেছে স্যামসাং। প্রতিষ্ঠানটির নির্বাচিত বিক্রয়কেন্দ্রে স্মার্টফোন দুটি কেনার সুযোগ মিলবে। আজ বুধবার রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানিয়েছে স্যামসাং।


গ্যালাক্সি জেড ফোল্ড ৪ স্মার্টফোনটি ভাঁজ করে বা পুরো পর্দা ব্যবহার করা যায়। খোলা অবস্থায় ৭.৬ ইঞ্চি ও ভাঁজ অবস্থায় ৬.২ ইঞ্চি পর্দা সুবিধার স্মার্টফোনটির পেছনে ৫০, ১২ ও ১০ মেগাপিক্সেলের তিনটি এবং সামনে ৪ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। ভাঁজ অবস্থায় ছবি তোলার জন্য রয়েছে ১০ মেগাপিক্সেল কভার ক্যামেরা। অক্টাকোর প্রসেসরে চলা স্মার্টফোনটিতে আরও রয়েছে ১২ গিগাবাইট র‍্যাম, ২৫৬ গিগাবাইট রম ও ৪ হাজার ৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। তিনটি রঙে বাজারে আসা স্মার্টফোনটির দাম ২ লাখ ৬০ হাজার টাকা।

গ্যালাক্সি জেড ফ্লিপ ৪ স্মার্টফোনটির পর্দা খোলা অবস্থায় ৬.৭ ইঞ্চি ও ভাঁজ অবস্থায় ১.৯ ইঞ্চি । পেছনে ১২ মেগাপিক্সেলের দুটি ও সামনে ১০ মেগাপিক্সেলের ক্যামেরাযুক্ত স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম ও ২৫৬ গিগাবাইট রম। অক্টাকোর প্রসেসরে চলা স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৩ হাজার ৭০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। তিনটি রঙে বাজারে আসা স্মার্টফোনটির দাম ১ লাখ ৫৫ হাজার টাকা। দুটি স্মার্টফোনেই কিস্তি সুবিধার পাশাপাশি বিভিন্ন উপহারও পাওয়া যাবে।

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন