ভিপিএন অ্যাপ দিয়ে কি বিনামূল্যে নেট চালানো যায়?

ভিপিএন অ্যাপ দিয়ে কি বিনামূল্যে নেট চালানো যায়?

ভিপিএন কী

ভিপিএন বা ভার্চুয়াল ব্যক্তিগত নেটওয়ার্ক, এমন একটি প্রযুক্তি যা আপনার ডিভাইস এবং ইন্টারনেটের মধ্যে সুরক্ষিত যোগাযোগের অনুমতি দেয়। 

এটি আপনার আইপি পরিবর্তন করে এবং আপনার ট্রাফিককে ভিপিএন সার্ভারের মাধ্যমে রুট করে।

জিও সেন্সরশিপকে বাইপাস করতে লোকেরা ভিপিএন ব্যবহার করে (যেমন ডিএনএস এবং আইপি ব্লক), তাদের ডিজিটাল পরিচয় গোপন করে, গতি থ্রোটলিং এড়াতে পাশাপাশি হ্যাকার এবং স্নোপার্স থেকে তাদের সূক্ষ্ম ডেটা সুরক্ষিত করে।

ভিপিএনগুলি বিভিন্ন অন্যান্য উদ্দেশ্যে, যেমন স্ট্রিম স্ট্রিমিং , পি 2 পি-তে ফাইল ভাগ করে নেওয়া, দূর থেকে কাজ করা ইত্যাদি জন্য ব্যবহার করা যেতে পারে।

এই সমস্ত অ্যাপ্লিকেশন একটি ভিপিএনকে অবিশ্বাস্যভাবে কার্যকর সরঞ্জাম হিসাবে তৈরি করে।



ফ্রি নেটে যা ব্যবহার করতে পারবেন:


১. Youtube ভিডিও দেখতে পারবেন

২. Download করতে পারবেন

৩. Browsing করতে পারবেন


ফ্রি নেট ব্যবহার করতে যা লাগবে:


১.একটি বাংলালিংক সিম

বিঃ:দ্রঃ সিমটিতে যেন টাকা না থাকে কিন্তু টাকার মেয়াদ থাকতে হবে।

২. প্লে স্টোর থেকে Psiphon Pro ইনস্টল করতে হবে।


আরও পড়ুন:-   PUBG Mobile এর দিন শেষ কারণ এখন এসে গিয়েছে  PUBG New State


কাজঃসিমের ডাটা অন করে Psiphon Pro অ্যাপস এ যেয়ে লোকেশন সিঙ্গাপুর দিয়ে কানেক্ট করে দিন।


এবার ব্যাবহার করুন ফ্রি নেট!!



সোর্সঃ বাংলালিংক সিমে চালান ফ্রি ইন্টারনেট!!
Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

4 মন্তব্যসমূহ

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন
নবীনতর পূর্বতন