ওয়াই-ফাই কি ?



ওয়াইফাই

Wi-Fi একটি ওয়্যারলেস নেটওয়ার্কিং প্রযুক্তি হতে পারে যা কম্পিউটার, মোবাইল ডিভাইস এবং অন্যান্য সরঞ্জামের মতো ডিভাইসগুলিকে ইন্টারনেটের সাথে ইন্টারফেস করার অনুমতি দেয়। এটি এই ডিভাইসগুলিকে - এবং আরও অনেকগুলি - একটি নেটওয়ার্ক তৈরি করে একে অপরের সাথে তথ্য বিনিময় করার অনুমতি দেয়।

ওয়্যারলেস রাউটারের মাধ্যমে ইন্টারনেট সংযোগ ঘটে। আপনি যখন Wi-Fi অ্যাক্সেস করেন, আপনি একটি ওয়্যারলেস রাউটারের সাথে সংযোগ করছেন যা আপনার ওয়াই-ফাই-সামঞ্জস্যপূর্ণ ডিভাইসগুলিকে ওয়েবে ইন্টারফেস করার অনুমতি দেয়।



ওয়াইফাই কী এবং আমার এটি কেন দরকার?

সংযোগ সীমার মধ্যে যে কোনও জায়গা থেকে ওয়েবে অ্যাক্সেস করার এবং আপনার সংযোগ হারানো ছাড়াই আপনার ডিভাইসগুলি আপনার বাড়ির চারদিকে সরিয়ে নেওয়ার স্বাধীনতা - ওয়াইফাই সংকেত সীমার মধ্যে - কোনও ডিভাইস, কোনও বাড়িতে নিয়ে যান এবং এখনও ইন্টারনেট অ্যাক্সেস পান, কোনও অতিরিক্ত কাজের প্রয়োজন নেই।


কীভাবে আমি আমার বাড়িতে ওয়াইফাই পেতে পারি?

কোনও ইন্টারনেট পরিষেবা সরবরাহকারী ছাড়াই কীভাবে ওয়াই-ফাই পাবেন: 4 পদ্ধতি


আপনার স্মার্টফোন বা ট্যাবলেট টিথার করুন।

সর্বজনীন Wi-Fi সন্ধান করুন।

ওয়াই-ফাই ইউএসবি ডংলে।

কারও ইন্টারনেট শেয়ার করুন।


আরো পড়ুন:- 'ন ডরাই' চলচ্চিত্রটি বাংলাদেশ নিষিদ্ধ করার দাবী উঠেছে, এই চলচ্চিত্রটি সম্পর্কে আপনি কী ভাবছেন?


আমি কীভাবে ফ্রি ওয়াইফাই পাব?


আপনার স্মার্টফোনের ইন্টারনেট সংযোগটি ভাগ করুন। আপনার যদি স্মার্টফোন এবং একটি মোবাইল ডেটা পরিকল্পনা থাকে তবে আপনার অন্যান্য ডিভাইসের সাথে আপনার 3 জি বা 4 জি সংযোগ ভাগ করে নিতে আপনার একটি মোবাইল ওয়াইফাই হটস্পট তৈরি করতে সক্ষম হওয়া উচিত।

একটি হটস্পট ডেটাবেস অ্যাপ্লিকেশন ব্যবহার করুন।

একটি পোর্টেবল রাউটার কিনুন।

জনপ্রিয় ওয়াইফাই হটস্পট অবস্থানগুলি দেখুন।

লুকানো ওয়াইফাই নেটওয়ার্কগুলি সন্ধান করুন।



hak in wifi এর ছবির ফলাফল

ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক কিভাবে?


আমি কি ওয়াই-ফাই পাসওয়ার্ড হ্যাক করতে পারি?


ডাব্লুইইপি সুরক্ষা সহ রাউটারগুলি হ্যাক করা সহজ। WEP আপনার ওয়্যারলেস সংযোগ সুরক্ষিত করতে ব্যবহৃত এক ধরণের এনক্রিপশন সরঞ্জাম। ... আমাদের মধ্যে সবচেয়ে সাধারণ যে ভুলটি হয় তা হ'ল ডিফল্ট ওয়াইফাই পাসওয়ার্ড। হ্যাকাররা ডিফল্ট পাসওয়ার্ডটি কেবলমাত্র আপনার ওয়াইফাই সংযোগটি হ্যাক করতে পারে না তবে সংযুক্ত ডিভাইসগুলিতে অ্যাক্সেস অর্জন করতে পারে।



ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার জন্য কোন সফ্টওয়্যার সেরা?


সফটওয়্যার যা ওয়াইফাই পাসওয়ার্ড হ্যাক করার জন্য সেরা

  1. Aircrack-ng
  2. AirSnort
  3. Kismet
  4. Cain and Abel
  5. CoWPAtty. 
  6. OmniPeek.
  7. Air jack.
  8. InSSIDer.

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন