পুষ্প মুভি

Pushpa Movie


পুষ্প মুভি 

দক্ষিণ তারকা আল্লু অর্জুনের পরের ফিচার ফিল্ম “পুষ্প” ১৩ ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে বৃহস্পতিবার প্রযোজকরা ঘোষণা করেছিলেন।

সুকুমার রচিত ও পরিচালিত বহুভাষিক অ্যাকশন থ্রিলার চলচ্চিত্রটি তামিল, হিন্দি, কান্নাদা এবং মালায়ালাম ভাষার পাশাপাশি তেলুগুতে মুক্তি পাবে।

প্রাথমিক লুক পোস্ট করার সাথে সাথে অর্জুন ছবিটির মুক্তির তারিখের খবর টুইটারে শেয়ার করেছেন।

"# পুশপা ১৩ ই আগস্ট ২০২১ থেকে প্রেক্ষাগৃহে লোড হচ্ছে this এই বছর আপনার সিনেমাটাকে পরাজিত করে সন্তুষ্ট করতে আগ্রহী।

“আমাদের পাশে অল্লু অর্জুনের বিশাল তারকা শক্তি নিয়ে, আমরা নিশ্চিত যে কাহিনীটি তার যথাযথ কারণে পাবে। এটি একটি আকস্মিক গল্প এবং আমরা দর্শকদের তাজা এবং প্রভাবশালী সামগ্রী ‘পুশপা’ দিয়ে আনার জন্য আমাদের কারণকে আরও বাড়িয়ে দিয়েছি, "নির্মাতারা এক বিবৃতিতে বলেছিলেন।

ছবিতে অন্ধ্রের পাহাড়ের মধ্যে লাল চন্দনের কাঠের উত্তরাধিকারের ইতিহাস রয়েছে এবং আকাঙ্ক্ষিত নেক্সাসকে চিত্রিত করা হয়েছে যা উদার হয়ে যাওয়া ব্যক্তির আখ্যান অনুসারে উদয় হয়।

ছবিতে আরও অভিনয় করেছেন ধনঞ্জয়, রশ্মিকা মান্ডান্না ও সুনীল।

এটি নির্মাণ করছেন মুত্তামসেট্টি মিডিয়া।


পুষ্পের গল্প

একটি ফাঁস হওয়া গল্প অনুসারে, রশ্মিকা মান্ডান্না, সিনেমার মহিলা নেতৃত্ব হলেন পুষ্প, এবং এই প্লটটি তাঁর চরিত্রের চারদিকে ঘোরে ol দক্ষিণ ডিভা একটি বন অফিসারের ভূমিকায় রচনা করতে চলেছে এবং সেইজন্য অলু অর্জুনের ভদ্রমহিলা প্রেম, যিনি অজানা গুন্ডাদের দ্বারা খুন হয়েছেন।


পুষ্পে খলনায়ক

আর্য এমন ব্যাডসদের দলের নেতৃত্ব দেবেন, যার মধ্যে কান্নদা তারকা ধনুজায়া এবং কৌতুক অভিনেতা সুনীল অন্তর্ভুক্ত রয়েছে। হ্যাঁ, এই ছবির সময় সুনীল অতিরিক্ত একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন। এর আগে আর্য অল্লু অর্জুন এবং গুণশেখরের 'ভারুডু' ছবিতে নেতিবাচক ভূমিকা পালন করেছিলেন, যা একটি বিপর্যয়মূলক ফলাফল দেখেছিল।

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন