হোয়াটসঅ্যাপ সম্পর্কে আপনি কী জানেন?

 আমি গুগল করে কিছু পেলাম। সুতরাং নীচে


whatsapp এর ছবির ফলাফল



১. হোয়াটসঅ্যাপ তার বিপণনে একটি পয়সাও ব্যয় করেনি। সুতরাং তাদের কোয়ের পরিবর্তে তারা উন্নয়নের দিকে বেশি মনোযোগ দেয়।

২. তাদের 1 বিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে। যারা প্রতিদিন গড়ে ২৩ বার অ্যাপ্লিকেশনটি খোলেন, 75 বিলিয়ন বার্তা পাঠান, 200 মিলিয়ন ভিডিও ভাগ করেন।


৩. 2016 সালে করা একটি প্রতিবেদন অনুসারে, প্রতি মিনিটে 29 মিলিয়নেরও বেশি বার হোয়াটসঅ্যাপে বার্তা প্রেরণ করা হয়।


৪. ২০১৪ সালে গুগল 10 বিলিয়ন ডলারে হোয়াটসঅ্যাপ কিনতে চেয়েছিল।


৫. একই বছর ফেসবুক হোয়াটসঅ্যাপ কিনেছিল প্রায় ১৯ বিলিয়ন ডলারে। যা ছিল ফেসবুকে সর্বোচ্চ দামে একটি সংস্থা কেনা।


আপনি এটি পরেও অবাক হবেন:- 'ন ডরাই' চলচ্চিত্রটি বাংলাদেশ নিষিদ্ধ করার দাবী উঠেছে, এই চলচ্চিত্রটি সম্পর্কে আপনি কী ভাবছেন?


6. টিকটক ফেসবুক ইউটিউবের পরে অ্যান্ড্রয়েডে সর্বাধিক ডাউনলোড করা অ্যাপ হ'ল হোয়াটসঅ্যাপ।


7. কিছু দিন পরে ফেসবুক ম্যাসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপ ক্রস প্ল্যাটফর্ম হতে পারে। এটি ব্যবহারকারীদের বার্তা বিনিময় করতে অনুমতি দেবে।


৮. তারা ২০১৩ সালে ভয়েস মেসেজিং পরিষেবা দেওয়া শুরু করে।


9. এটি 70 টিরও বেশি ভাষা সমর্থন করে। যা কোনও অ্যাপের জন্য মাইলফলক।


১০. তাদের মোট মান নাসার এমনকি কয়েকটি দেশের জিডিপির মোট মানের চেয়ে বেশি।


১১. তারা কোনও বিজ্ঞাপন দেখায় না বা ব্যবহারকারীকে চার্জ দেয় না। তারপরেও, আপনি এই নিবন্ধ থেকে কোটি কোটি ডলার কীভাবে উপার্জন করতে পারবেন তা শিখতে পারেন। ফেসবুক আপনাকে বিনামূল্যে হোয়াটসঅ্যাপ ব্যবহারের অনুমতি দেয় কেন?




যদি কোনও ভুল হয় বা আপনি কিছু যুক্ত করতে চান তবে মন্তব্য করুন। ধন্যবাদ

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন