কিছু অবাক করা সাইকোলজিক্যাল হ্যাক

কিছু অবাক করা সাইকোলজিক্যাল হ্যাক 


কিছু অবাক করা সাইকোলজিক্যাল হ্যাক কী? এর ছবির ফলাফল

১/ আপনি কারো সম্পর্কে ভালো ধারনা পেতে চান তাহলে তার ফেসবুক,কোরা ইত্যাদি আইডি গুলো যাচাই করলেই জানতে পারবেন তার চিন্তাচেতনা কেমন তার পছন্দ।


২/ কারো সাথে গভির বন্ধুর সম্পর্ক গরতে চান দেখা মাত্রই তার নাম ধরে ডাকুন একটি হাসি দিন এবং জড়িয়ে ধরুণ যাওয়ার আগে হেন্ড শেক করে বিদায় দিন।


৩/ পছন্দের কারো কাছ থেকে কিছু শিখতে চান তাহলে তাকে কোরার সাথে পরিচয় করিয়ে দিন। এবং প্রশ্নের উওর খুজুন তার কাছে।


৪/কেউ সুধু সুধু অপমান করছে একটি ফেক হাসি দিন এবং তাকে মিথ্যা অপবাদ দিয়ে হলেও সবার সামনে তাকে বোকা বানান সে আসলেই বোকা হয়ে যাবে ;)


৫/ কারোর উপর নিয়ন্ত্রণ নিতে চান প্রথম দেখায় তার পা হতে মাথা পর্যন্ত নিখুঁত ভাবে হিংসার নজরে দেখার অভিনয় করুণ।


৬/ কোথাও ঠকেছেন সেটা নিয়ে কষ্ট লাগছে এ থেকে বাচার উপায় সেখান থেকে কি শিখেছেন সেটাকে গুরুত্ব দিন তাকে ঘৃনা করুণ।


৭/ কারো থেকে দুরে থাকতে চান তাকে না চেনার ভান করুন


৮/কোরাতে সব সিক্রেটস শেয়ার করা মানে এই না লেখকরা বোকা। যা লিখছি তা যেন ভালো ভাবে নিজের মস্তিষ্ক কে বুঝাতে পারি।


৯/কোরাতে সব সিক্রেটস শেয়ার করা মানে এই না লেখকরা বোকা। এই লেখার সময় অনেক নতুন বিষয় আবিষ্কার হয় যার বাস্তব প্রমান এগুলো।


(এতোক্ষণে আপনি কী আবিষ্কার করেছেন মন্তব্য করুণ)


১০/ নম্বরটা আপনার জন্য : নিজেকে নির্বোধ মনে করলেই কেবল কেউ বোকা বনে যায় ! আদৌও কোনো ব্যক্তিই সত্যিকার অর্থেই বোকা নয়।


সূত্র :- Quora


Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন