কীভাবে দ্রুত ইমেল ডিলেট করবেন

কিভাবে একাধিক জিমেইল ইমেইল ডিলিট করবেন

একবারে একাধিক ইমেল মুছে ফেলার জন্য বা প্রচুর পরিমাণে জিমেইল ইমেল মুছে ফেলার জন্য এই পদক্ষেপগুলি অনুসরণ করুন।

  1. অ্যান্ড্রয়েডের জন্য জিমেইল অ্যাপে, সেই ফোল্ডারটি খুলুন যেখানে আপনি যে ইমেলগুলি সরাতে চান।
  2. আপনি যে ইমেলটি মুছে ফেলতে চান তার বাম দিকে আইকনটি আলতো চাপুন অথবা, এটি নির্বাচন করতে ইমেলটি দীর্ঘক্ষণ টিপুন।
  3. স্ক্রিনের উপরের ডানদিকে ডিলিট আইকনে আলতো চাপুন ।

How to delete email quickly
How to delete email quickly


কীভাবে দ্রুত একক জিমেইল ইমেল মুছে ফেলা যায়

আপনি একের পর এক ইমেইল সোয়াইপ করতে পারেন দ্রুত বেশ কয়েকটি বার্তা অপসারণ করতে। এমনকি ডিলিট আইকন টিপতে আপনাকে একটি ইমেল খুলতে হবে না ।

 আরও পড়ুন:-  সঠিকভাবে ওয়াই-ফাই-এর গতি যাচাই করবো কিভাবে? 

একটি সোয়াইপ অ্যাকশন সেট করে জিমেইল মেসেজ ডিলিট করতে:

  • জিমেইলের উপরের-বাম অংশে তিনটি অনুভূমিক রেখাকে আলতো চাপুন , তারপর নিচে স্ক্রোল করুন এবং সেটিংস নির্বাচন করুন ।
  • সাধারণ সেটিংসে যান এবং সোয়াইপ ক্রিয়াগুলি আলতো চাপুন ।
  • ডান সোয়াইপ বা বাম সোয়াইপের পাশে পরিবর্তন করুন আলতো চাপুন (এটি সেই দিক যা আপনি আপনার ইমেলগুলি মুছতে সোয়াইপ করতে চান)।
প্রদর্শিত তালিকায় মুছুন নির্বাচন করুন ।



  • আপনার ইমেইলে ফিরে আসার জন্য পিছনের তীরটি আলতো চাপুন , এবং তারপর ইমেল মুছে ফেলার জন্য যথাযথ দিক (বাম বা ডান) দিকে সোয়াইপ করুন।

আরো পড়ুন:-
Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন