চোখ যদি ধোঁকা দেয় তখন কেমন লাগেরে ভাই।

ভাইরে ভাই..... আজকাল তো মানুষ মানুষকে ধোঁকা দিবে এটা হয়তো একটা ফেশন হয়ে গেছে। কিন্তু যেকোন কোনো কাছের মানুষ ধোঁকা তখন তো সুইসাইড করতে মন চায় 💔💔💔💔


কিন্তু আমি আজকে আপনাদের কষ্ট দিতে আসেনি। ভাই আপনি আপনার কাছের মানুষ কে বাদদেন যদি আপনার চোখ আপনাকে ধোঁকা দেয় তখন আপনার কেমন লাগবে সেটা আমি আজকে আপনাকে দেখাবো। .......

তো শুরু করাযাক......


1.জানি আমি বোকা তবে আমি এটা দেখে পুরাই টাস্কি খেয়ে গেলাম 😶😶😶




2.ছবিটা ভালো ভাবে দেখুন। আপনি যখন এই ছবি দেখবেন তখন মনে হবে।  ছবিটির পাশের ফ্রেমটি নড়ছে। 




3.আপনি যদি ফটো এডিট করতে পারেন তবে আপনাকে সালাম। তবে আপনি এই ছবি দেখে কিছু গাবড়ে যাবেন। 





4.কার মাথা কোনটা একটু বলুন দেখি। 
(উত্তর নিচে কমেন্ট করুন)





5.ভালো করে ছবিটি দেখুন।আর বলুন এখানে ছক্কা গোলা শুয়ানো আছে নাকি দাঁড়ানো আছে। 
আমি যখন এই ছবি টি দেখিছি তখন 🤨🤨🤨 ভাবলাম এই বুদ্ধিটা কার ছিল 





6.বলুন তো মানুষ গোলা কিভাবে দাঁড়িয়ে আছে ?





7.এটা দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না...........




8.মানুষ যদি জেব্রা হতো তখন কেমন হতো একটু দেখুন 




বোনাস ফটো 

আমাদের সমাজ টা ঠিক এইরকম। কেউ ভালো কাজ করলে তাকে কেউ দাম দেয় না। কেউ নতুন কিছু করলে তাকে দমিয়ে দেয়। আর কেউ যখন একটা কাজে সফল হয় তখন তা সহজ বলে উড়িয়ে দেয়।  




আরও পড়ুন:- 




যদি এই আর্টিকেল এ কোন ভুল 😒 থাকে বা কোনো মতামত 🤨 দিতে চান  তাহলে Contact Us এ গিয়ে অভিযোক বা যোগাযোক  করুন 😊
Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন