আমি জানি আপনি এগুলো জানতেন না !!!

মানুষ সামাজিক জীব। এবং মানুষই একমাত্র জীব যে প্রতিদিন নতুন কিছু শিখতে চেষ্টা করে। 

আমি আজকে আপনাকে এমন কিছু জানাবো যা আপনি কোনোদিন জানেননি। 

তো শুরু করা যাক :-

মজার তথ্যটি হলো  আইনস্টাইনের IQ ছিল ১৬০.[ যেখানে একজন সাধারণ মানুষের গড় IQ হয় ১০০ ]

Disclaimer: ডান দিকের মস্তিষ্কটি আসলে ডলফিনের।

কোকা কোলা প্রথমে সবুজ ক্যানে তৈরী করা হতো  কারণ কোকা পাতা যা থেকে এটি তৈরী হত সেটি সবুজ ছিল!

দাবায় প্রত্যেকটি  সাইডে প্রথম চারটি চাল দেয়ার 318,979,564,000 টি পথ রয়েছে!



পৃথিবীর সব ফলের মধ্যে স্ট্রবেরি একমাত্র ফল যার বীজ বাহিরে গায়ে লেগে থাকে৷



বৃহস্পতি গ্রহে ডায়মন্ডের বৃষ্টি হয়৷ আসলে আপনি গরিব নয়, একটি ভুল গ্রহে আপনি জন্মিয়েছেন।


 

 
পর্ণ সাইটগুলোর থেকে ধর্মীয় বস্ত প্রচার করা সাইটগুলো থেকে কম্পিউটার ভাইরাসের আক্রান্ত হওয়ার সম্ভাবনা বেশি।



একটা ভাসমান মেঘের ওজন কয়েক মিলিয়ন পাউন্ড পর্যন্ত হতে পারে৷ আপনি কি এটি আগে ভেবেছেন ?



অলিম্পিক এর পতাকার রংগুলো থেকে যেকোনো একটি রং হলেও প্রতিটি দেশের পতাকায় রয়েছে !!!



আপনি হয়তো লক্ষই করেননি। প্রতিটি মাহাদেশের নাম যেই বর্ণ দিয়ে শুরু হয় সেই বর্ণ দিয়েই শেষ হয়, যেমন Asia, America, Europe, Australia,,,,

বড় লোক হতে কেই বা চায় দাঁড়ান আপনাকে একটি টিপস দিই।  আপনি যদি ১ সেন্ট (০.০১$) থেকে জমানো শুরু করেন ও প্রতিদিন তা দিগুণ হাড়ে বাড়তে থাকে তাহলে মাত্র ২৭ দিনে আপনি মিলোনিয়ার হয়ে যাবেন৷



আরও পড়ুন:- 




যদি এই আর্টিকেল এ কোন ভুল 😒 থাকে বা কোনো মতামত 🤨 দিতে চান  তাহলে Contact Us এ গিয়ে অভিযোক বা যোগাযোক  করুন 😊
Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন