কিছু লাইফ হেক

 ১. একটি সুন্দর হেয়ার কাট চান?

সকালে বা খোলার সাথে সাথেই আপনার প্রিয় সেলুনে যান। আপনার হেয়ারকাট ফ্রেশ এবং আরও সৃজনশীল হবে। এছাড়াও, আপনি ইতিমধ্যে জানেন যে প্রথম কাস্টমাররা সবসময় একটু বেশি প্রিয় হয়!

২. একটি সুখী পেট চান?

রাত ৮টা পরে এটিকে কিছু খাওয়াবেন না এবং সকালে আপনার প্রিয় কফি / চা পান করুন দ্বিতীয় খাবার হিসেবে।

কিছু লাইফ হেক
Some life hacks


৩. সুইট টিথ/মিষ্টি দাঁত?

সকালে আপনার প্রিয় মিষ্টান্ন খাবারটি খান এবং সারাদিন গিল্ট ফ্রি থাকুন।

৪. রোগমুক্ত জীবন চান?

ঘুমানোর আগে পায়ে প্রতিদিন ম্যাসাজ করুন। আমাদের দেহের বেশিরভাগ আকুপ্রেশার (accupressure) পয়েন্ট আমাদের পায়ে থাকে।

৫. দেহের তাপ?

রাতে এক গ্লাস পানিতে ১ চা চামচ পরিমাণ তুলসী বীজ ভিজিয়ে রাখুন এবং পরের দিন সকালে প্রথম পানীয় হিসাবে এটি (মিশ্রণটি) পান করুন।

৬. অর্থ মুখস্থ করতে অসুবিধা?

শুধুমাত্র সংজ্ঞাটি অনুসন্ধান করবেন না, শব্দটির গুগল চিত্রও সন্ধান করুন।

৭. আত্মবিশ্বাস প্রকাশ করতে চান?

প্রতিটি শব্দ ধীরে ধীরে ও স্পষ্ট করে বলুন এবং আই কন্টাক্ট মেইনটেইন করুন।

৮. মেজাজ খারাপ ?

আপনার প্রিয় গানটি গান বা শুনুন এবং পরিবর্তনটি অনুভব করুন।

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন