মেয়েটি ভালো কিভাবে বুঝবো?

কবি সাহিত্যিকরা মেয়েদের রহস্যময় ও জটিল হিসাবে বর্ণনা করে। বেশিরভাগ মানুষই মেয়েদের রহস্যময় বলেই জানে। আসলে, মেয়েরা মোটেও রহস্যময় নয়। তাদেরকে রহস্যময় মনে হবার একটাই কারণ । সেটা হলো - তারা যুক্তিহীন কিছু কাজ করে । কেন করে, সেটা তারা নিজেরাও জানে না।


ভালো মেয়ে বলতে আমরা বুঝি ভালো চরিত্র। যে মেয়েটির বিভিন্ন ছেলেদের সাথে সম্পর্ক নেই। যে নিজের ইজ্জত বাঁচিয়ে রেখেছে। এমন মেয়ে কিভাবে চিনবেন?

খুব সহজ উপায় আছে। রাগী, ঝগড়াটে এমন একটি মেয়ে খুঁজে বের করুন। এমন মেয়ে, যার আশেপাশের মানুষেরা তার ঝগড়াটে স্বভাবের কারণে অতিষ্ঠ। এমন মেয়ে অবশ্যই ভালো চরিত্রের।

শান্ত ও কোমল স্বভাবের মেয়ের প্রতি সবার আকর্ষণ থাকে। সবাই তাদেরকে পটানোর চেষ্টা করে। অনেকবার না বলতে বলতে, এক সময়ে শান্ত মেয়েটি রাজী হয়ে যায়। অন্যদিকে, কেউই ঝগড়াটে মেয়ে পটানোর চেষ্টা করে না। এভাবে, মেয়েটির চরিত্র সুরক্ষিত থেকে যায়। শান্ত মেয়েদের মধ্যে ভালো মন্দ চেনা কঠিন। কিন্তু ঝগড়াটে হলে, সহজেই বোঝা যায়, সে ভালো চরিত্রের মেয়ে।

ভালো মেয়ে চাইলে, কুখ্যাত ঝগড়াটে খুঁজে বের করুন। অবাক ব্যাপার হলো - রাগী ও ঝগড়াটে মেয়েরা স্বামীর সাথে বেশিরভাগ সময়েই কোমল আচরণ করে।

আরো পড়ুন:-

সূত্র :-  Quora

Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন