২০২১ সাল পর্যন্ত সেরা ফোন গুলো।

২০২১ সাল পর্যন্ত সেরা ফোন গুলো।


এক নজরে সেরা ফোন:

  1. Samsung Galaxy S20 Fan Edition.
  2. OnePlus 8.
  3. Samsung Galaxy S20 / S20 Plus.
  4. Google Pixel 5.
  5. iPhone 11.
  6. Google Pixel 4a.
  7. iPhone XR.
  8. Motorola One 5G.

ভাইরে ভাই সত্যি বলতে আমি Google, Motorola, OnePlus এর নাম শুনে অবাকই হলাম।  শুভকামনা এই কোম্পানি গুলোর জন্য

সেরা অ্যান্ড্রয়েড ফোন 2021: আপনার জন্য কোনটি?

  1. Samsung Galaxy S21 Ultra. 
  2. OnePlus 8 Pro. 
  3. Samsung Galaxy S21.
  4. Oppo Find X2 Pro.
  5. Samsung Galaxy Note 20 Ultra.
  6. Samsung Galaxy S20 and S20 Plus.
  7. Motorola Edge Plus.
  8. OnePlus 8T.
সত্যি বলতে মানুষ iPhone নিয়ে মাতামাতি করলেও iPhone ও বুজতে পারছে যে তাদের টক্কর দিতে Oppo, Motorola, OnePlusপ্রতিযোকিতায় নামছে এছাড়াও iPhone এর বড় এক প্রতিযোগী হলো Samsung ।  

২০২১ সাল পর্যন্ত সেরা ফোন গুলো।

বিশ্বের 1 নম্বর ফোনটি কোনটি?

Samsung। স্যামসাং ২০১৩ সালে ২৪..6% মার্কেট শেয়ারের সাথে ৪৪৪ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি করেছে , যা দক্ষিণ কোরিয়ার জায়ান্ট ৩৮৪ মিলিয়ন মোবাইল ফোন বিক্রি করেছিল গত বছরের তুলনায় ২.6 শতাংশ পয়েন্ট । সংস্থাটি 2012 সালেও ভালো  অবস্থানে ছিল।

2020 সালে ভারত ও বাংলাদেশের  শীর্ষ 10 মোবাইল ব্র্যান্ডগুলি একবার দেখুন :- 

  1. Apple. 
  2. Samsung.
  3. Google.
  4. Huawei.
  5. OnePlus.
  6. Xiaomi. 
  7. LG. 
  8. Oppo.
আমি কিন্তু আর্টিকেল নিয়ে রিচার্স করার সময় Google ,OnePlus, LG নাম পেয়ে বেশ অবাক হয়ে দিলাম। আপনিও কি আমার দলে ?

2020 সালে বিশ্বের বৃহত্তম 10 শীর্ষ স্মার্টফোন সংস্থা

  1. Samsung: 
  2. Apple: 
  3. Huawei:
  4. Oppo: 
  5. Vivo: 
  6. Xiaomi: 
  7. LG: 
  8. Lenovo:
২০২১ সাল পর্যন্ত সেরা ফোন গুলো।

অ্যাপল কি সত্যিই স্যামসাংয়ের চেয়ে ভাল?

আইফোন অনেক  সুরক্ষিত। এছাড়াও, অ্যান্ড্রয়েড ফোনগুলির চেয়ে আইফোনে ম্যালওয়্যার সহ অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার ঝুঁকি কম । তবে স্যামসুং ফোনগুলিও খুব সুরক্ষিত তাই এটি একটি পার্থক্য যা ডিল-ব্রেকার অগত্যা প্রয়োজন না।

অবশেষে সবার যে প্ৰশ্নটি থাকে তাহলো :- 

এপর্যন্ত দ্রুততম ফোন কোনটি?

  1. Apple iPhone 11 Pro. 
  2. Samsung Galaxy S20 Ultra. 
  3. OnePlus 7T Pro. 
  4. Apple iPhone 11 Pro Max. 
  5. Samsung Galaxy Note 10+

তবে যে যাই বলুক আমার প্রিয় ফোন কোম্পানি হলো Asus

২০২১ সাল পর্যন্ত সেরা ফোন গুলো।



যদি এই আর্টিকেল এ কোন ভুল 😒 থাকে বা কোনো মতামত 🤨 দিতে চান  তাহলে Contact Us এ গিয়ে অভিযোক বা যোগাযোক  করুন 😊
Md. Moshiur Rahman Sami

হাই, আমি আমাকে চিনতে পছন্দ করি। আমি উপকারে আসতে পছন্দ করি । আমি নিজেকে লুকিয়ে রাখতে পছন্দ করি। আমি চাই পরগমনের আগে পৃথিবীকে কিছু দিতে। আমি বিশ্বাস রাখি এটি করতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।

মন্তব্য বাক্সে কোনও স্প্যাম লিঙ্ক ভাগ করবেন না

একটি মন্তব্য পোস্ট করুন (0)
নবীনতর পূর্বতন